ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

খোলামেলা রূপে বাঁধন! (ভিডিও)

ট্রেলার:

আজমেরী হক বাঁধন; টিভি পর্দার গুণী অভিনেত্রী। একটা সময় জনপ্রিয়তার সঙ্গে নিয়মিত কাজ করেছেন। মাঝে দীর্ঘ সময় ছিলেন দূরে। বর্তমানে তিনি আবারও নিয়মিত হয়েছেন অভিনয়ে। কাজ করছেন বড় বড় প্রোজেক্টে।


সম্প্রতি বাঁধন একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন। এর নাম ‘ডার্ক রুম’। গোলাম সোহরাব দোদুল নির্মিত এই সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর তাতেই চমকে দিয়েছেন বাঁধন। এই সিনেমায় বাঁধন বেশ খোলামেলা চরিত্রে অভিনয় করেছেন। তার পোশাক-পরিচ্ছেদে শরীরী আবেদনের ঝলক স্পষ্ট। ট্রেলারেই সেটার আঁচ পাওয়া গেলো।


হলদে রঙা শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে বাঁধন ভিজছেন বৃষ্টিতে। সেই ভেজা আবহে তার রূপ ও শরীরের আবেদন বেড়ে গেছে বহুগুণ। দর্শকরা অন্তত তা-তাই বলছেন।


রহস্যজনক গল্পে নির্মিত হয়েছে ‘ডার্ক রুম’ সিনেমাটি। এতে বাঁধন ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন। সিনেমাটির গল্প প্রসঙ্গে বাঁধন বলেছেন, ‘ডার্ক রুম’ একটি কনজুগেশন ফ্যান্টাসির গল্প বলবে। কল্পনাতে একজন নারী-পুরুষ তার সঙ্গীকে নানাভাবে ভাবতে পারেন। অনেক সময় ভাবনার সঙ্গে বাস্তবের মিল পাওয়া যায়, আবার অনেক সময় পাওয়া যায় না। এমন কিছু বিষয় আছে ডার্ক রুমে। এর বেশি এখন আর বলতে চাই না।


জানা গেছে, ঈদের আগের দিন সিনেম্যাটিক অ্যাপে মুক্তি পাবে ‘ডার্ক রুম’। এছাড়া ঈদের চতুর্থ দিন বাংলাভিশনে এর প্রিমিয়ার হবে।



ads

Our Facebook Page